1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২

আতিফ রাসলে :
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ৩৮০ বার পড়েছে

টাঙ্গাইলের নাগরপুর থেকে ৬০২ বোতল ফেনসিডিল ও ভুয়া সাংবাদিকসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১২। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩-এর কোম্পানি কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান। এর আগে একই দিন বেলা ১১টার দিকে উপজেলার সহবতপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকৃকতরা হলো, যশোর জেলার বেনাপোল থানার ভবেরবেড় এলাকার বাবুল হোসেনের ছেলে সোহেল রানা (২৮) ও একই জেলার দূর্গাপুর এলাকার মৃত মমতাজ আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৪৪)। আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ফেনসিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো। তাদের কাছে থেকে ৬০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৬ লাখ ২ হাজার টাকা। এ ছাড়াও দুটি প্রাইভেটকার, নগদ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধের নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD