1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনায় নিহত-২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনায় নিহত-২

মোঃ আরিফুল ইসলাম
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ২৫০ বার পড়েছে

খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১জন গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টায় মানিকছড়ি থেকে ছেড়ে আসা সিমেন্ট বাহী ট্রাক (চট্রমেট্রো-ট ১২-০৩৩৮) গুইমারা উপজেলার বুদংপাড়া রবি টাওয়ার সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পরপরই সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যারা উদ্ধার অভিযান শুরু করে। এসময় চালক মেহেদী প্রকাশ লাভলুকে জীবিত উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়।

গাড়িতে থাকা অপর ২ যাত্রী মানিকছড়ি উপজেলার বিশিষ্ট চাউল ব্যাবসায়ী জীবন মজুমদার (৫৫) ও তার ছেলে রাতিফ মজুমদার (১৪) ঘটনাস্থলেই নিহত হয়। প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভসের মাটিরাঙ্গা ইউনিটের কর্মীরা। গুইমারা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD