1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ক্লাসে প্রথম হওয়া শিক্ষার্থীদের দেওয়া হলো চারা গাছ উপহার
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ক্লাসে প্রথম হওয়া শিক্ষার্থীদের দেওয়া হলো চারা গাছ উপহার

আতাউর রহমান
  • প্রকাশিত: শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ১০৪ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দশম শ্রেণিতে প্রথম হওয়া শিক্ষার্থীদের ব্যতিক্রমী উপহার দেওয়া হয়েছে। উপহার হিসেবে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে বিভিন্ন জাতের গাছের চারা।

মঙ্গলবার ( ৯ জুলাই ) দুপুরে বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ উপহার দেওয়া হয়। বৃক্ষরোপণ সম্পর্কে সচেতনতা বাড়ানোর লক্ষ্যেই এমন উপহার দেওয়া হয়েছে বলে জানান উপজেলা প্রশাসন।

শিক্ষার্থীদের হাতে এসব ব্যতিক্রমী উপহার তুলে দেন কুমিল্লা-৫ সংসদীয় আসনের সাংসদ আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের ও কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান।

জানা গেছে, ‘বৃক্ষ আপনার, আশ্রয় সকলের’ এই স্লোগানকে সামনে রেখে আয়োজিত বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের দশম শ্রেণিতে প্রথম হওয়া শিক্ষার্থীদের উপহার দেওয়ার সিদ্ধান্ত নেয় উপজেলা প্রশাসন। পরিবেশের ভারসাম্য রক্ষায় ও সুস্থ জীবনযাপনে গাছের গুরুত্ব প্রচার এবং বৃক্ষরোপণ সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে গাছের চারা উপহার হিসেবে দেওয়ার পরিকল্পনা করে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD