1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৫৫ বার পড়েছে

আমার সোনার বাংলায়, বৈষম্যের ঠাঁই নাই” প্রতিপাদ্যে সরকারি চাকরিতে বিভিন্ন কোটা পদ্ধতি বাতিলের দাবিতে সারাদেশের মত উত্তরের শিক্ষানগরী নীলফামারীর সৈয়দপুরেও আন্দোলন করছে সাধারণ শিক্ষার্থীরা। ছাত্রদের ধারাবাহিক কর্মসূচীতে উত্তাল হয়ে উঠেছে সৈয়দপুরের রাজপথ। প্রায় প্রতিদিনই কর্মসূচী পালন করছে তারা।

এরই অংশ হিসেবে মঙ্গলবার (১৬ জুলাই) তারা বিক্ষোভ মিছিল করেছে। বেলা ৩ টায় সৈয়দপুর সরকারী বিজ্ঞান কলেজ সংলগ্ন শহীদ স্মৃতি চত্বর থেকে মিছিলটি বের হয়ে শহরের শহীদ ডা. ‘জিকরুল হক সড়কে স্মৃতি অম্লান চত্বরে এসে মানববন্ধন কর্মসূচিতে মিলিত হয়। এ সময় জামে মসজিদ থেকে জিআরপি পুলিশ সুপার কার্যালয় পর্যন্ত রাস্তা অবরোধ করে ২ ঘন্টা ধরে অবস্থান ও বিক্ষোভ প্রদর্শন করা হয়।

পরিস্থিতি সামাল দিতে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাসেল পারভেজ আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করে সড়ক থেকে অবরোধ তুলে নেয়ার আহ্বান জানান। কিন্তু আন্দোলনকারীরা তাকে ধন্যবাদ জানিয়ে ভুয়া ভুয়া শ্লোগান দিয়ে তার অনুরোধ প্রত্যাখ্যান করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD