1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কেউ যাতে অসহায় মানুষের সম্পদ দখল করতে না পারে-তোফায়েল আহমেদ
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কেউ যাতে অসহায় মানুষের সম্পদ দখল করতে না পারে-তোফায়েল আহমেদ

আর জে শান্ত:
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৫৮ বার পড়েছে

ভোলায় জেলা আইনশৃঙ্খলাবিষয়ক সভায় ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ । তিনি প্রশ্ন রাখেন, কোস্টগার্ড স্বয়ংম্পূর্ণ হওয়ার পরও তাদের বেসরকারি মাঝি লাগে কেন? আবার এই বে-সরকারী মাঝিদের বিরুদ্ধে নদীতে চাঁদাবাজির অভিযোগ রয়েছে। সভায় নদীতে সাধারণ জেলেদের কাছ থেকে নিয়মিত চাঁদাবাজি করা হয় বলে অভিযোগ তোলেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো মোশারফ হোসেন। ওই আইনশৃঙ্খলাবিষয়ক সভায় ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তোফায়েল আহমেদ চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

সভায় বলা হয়, কোস্টগার্ডের বহুসংখ্যক সদস্য রয়েছেন। তাদের দ্রুতগামী আধুনিক নৌযান থাকা সত্ত্বেও বেসরকারি মাঝি বা লোক রাখবেন কেন? আর লোক যদি রাখেন ও তাহলে তারা যে চাঁদাবাজি করে সেই দদিকে নজর দিচ্ছে না কেন?ভোলা জেলা প্রশাসক মো. তৌফিক-ই-এলাহী চৌধুরী কোস্টগার্ড জোনাল কমান্ডারের সঙ্গে বৈঠক করবেন বলে সভায় জানান।

উক্ত সভায় সাবেক এই মন্ত্রী বলেন, কেউ যাতে অসহায় মানুষের সম্পদ দখল করতে না পারে, সেজন্য স্থানীয় প্রশাসনকে সতর্ক থাকতে হবে। যে জেলার ৪টি সংসদীয় আসনের ভোলা-১ আসনে তোফায়েল আহমেদ, ভোলা-২ আসনে আলী আজম মুকুল, ভোলা-৩ আসনে নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-৪ আসনে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, তোফায়েল আহমেদ বলেন যেখানে আমি নিজে সংসদ-সদস্য হিসাবে আছি, জেলায় বর্তমানে কত সুন্দর পরিবেশ বিরাজ করছে। কোনো হানাহানি মারামারি নেই। প্রতিটি সংসদীয় এলাকায় উন্নয়ন কাজ চলমান রয়েছে। এমন পরিবেশ যাতে বিনষ্ট না হয় সেই লক্ষ্যে সরকারি কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। সভায় জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন-ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আব্বাস উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক মামুন আল ফারুক, নাগরিক কমিটির সভাপতি আবু তাহের, প্রেস ক্লাব সম্পাদক অমিতাভ অপু ও জেলা শিক্ষা অফিসার মাধব চন্দ্র দাস।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD