1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কৃষকের অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কৃষকের অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার

রানা আহম্মেদ অভি
  • প্রকাশিত: বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৩১৪ বার পড়েছে

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় এক সপ্তাহেরও অধিক সময় নিখোঁজ হওয়া মিজানুর রহমান মিঠু (৫০) বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ । ৯ দিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে না পেয়ে চিন্তায় ছিলেন মিঠুর বাড়ি লোকজন । বুধবার (১১ নভেম্বর) সকালে আনুমানিক সাড়ে ৮ ঘটিকার দিকে একই উপজেলার মির্জাপুর ইউনিয়নের যোগীপাড়া একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কৃষক মিঠু উপজেলার যোগীপাড়া গ্রামেরই আজব আলী বিশ্বাসের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

শৈলকূপা থানা পুলিশ সুত্রে জানা যায়, সোমবার (০১ নভেম্বর) মিঠু না বলা কোন কাজে বাড়ি  থেকে পাশের জয়বাংলা বাজারে যাওয়া উদ্দেশ্যে বেরিয়ে পরেন। তিনি মধ্যরাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরদিন তার স্ত্রী ও ভাই শৈলকুপা থানায় সাধারন ডায়েরি করে জিডি মোতাবেক পুলিশ তদন্তে নামেন। আজ(বুধবার) সকালে নিহতের এক প্রতিবেশী মাঠে যাচ্ছিল। পার্শ্ববর্তী ধানক্ষেতে বস্তাবন্দি লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে বস্তাবন্দি অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD