1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মোন্তাছের বিল্লাহ
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মোন্তাছের বিল্লাহ

ইয়াছির আরাফাত নাহিদ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৪৫ বার পড়েছে

কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ।সোমবার (০৯ আগষ্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত মাসিক সভায় জুলাই মাসে সার্বিক আইন শৃংঙ্খলা নিয়ন্ত্রণ ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করায় জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে রৌমারী থানা ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহকে নির্বাচিত ঘোষণা করেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা ।

সভা ও রৌমারী থানা সূত্রে জানা যায়,করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ ভূমিকা পালন,বাল্যবিবাহ রোধ,আইন শৃংঙ্খলা পরিস্থিতি জোরদার,মাদক উদ্ধার ও মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান, বিট পুলিশিং কার্যক্রমসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করায় জেলার শ্রেষ্ঠ থানা রৌমারী ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান,শ্রেষ্ঠ ওসি সম্মাননা ক্রেস্টটি রৌমারী থানার প্রতিটি সদস্যের সহযোগিতায় অর্জিত। এ অর্জন ও সফলতার অংশীদার সকলেই। মাদক, বাল্যবিবাহ, চুরি, ছিনতাইমুক্ত রৌমারী গড়তে সকলের সহযোগিতা কামনা করে তিনি আরও জানান, রৌমারীর সার্বিক আইন শৃংঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বদা তৎপর থেকে ভবিষ্যতে আরও ভালো করার চেষ্টা করবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD