1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুড়িগ্রামে বিজিবি’র বিশেষ অভিযানে ১১ লাখ টাকার মাদকদ্রব্য উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুড়িগ্রামে বিজিবি’র বিশেষ অভিযানে ১১ লাখ টাকার মাদকদ্রব্য উদ্ধার

ইয়াছির আরাফাত নাহিদ:
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৩৫৪ বার পড়েছে
KODIGRAM

কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরের সীমান্তবর্তী এলাকায় জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবির বিশেষ অভিযানে প্রায় ১১ লাখ টাকার মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন ( পিএসসি)।

বিজিবি সূত্রে জানা যায়, রৌমারী উপজেলার সাহেবের আলগা, গয়টাপাড়া, মোল্লারচর হিজলামারী, রৌমারী সদর ও রাজিবপুর উপজেলার বালিয়ামারী বিওপি এলাকায় গত এক সপ্তাহে বিশেষ একটি অভিযান পরিচালনা করে বিজিবি। এ অভিযানে ৩ হাজার ২৮৪ পিচ ইয়াবা ট্যাবলেট, ৬৯ বোতল ভারতীয় মদ ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যার  মূল্যে ১০ লাখ ৯০ হাজার ৪৫০ টাকা প্রায়। অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক রেখে পালিয়ে যায় চোরাকারবারিরা ।

জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন ( পিএসসি) জানান, প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে সীমান্তে মাদকসহ সকল ধরনের চোরাচালান পাচার রোধকল্পে বিজিবি দৃঢ়তার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। মাদক ও চোরাচালান নির্মূলে বিজিবির এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD