1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতায় মুক্তিযোদ্ধার সন্তানকে পিটিয়ে হত‍্যা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতায় মুক্তিযোদ্ধার সন্তানকে পিটিয়ে হত‍্যা

মনিরুজ্জামান মনির :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৪১৪ বার পড়েছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে পিটিয়ে হত‍্যা করা হয়েছে।নিহত ওই যুবকের নাম ফরিদুল ইসলাম (৩২)।সে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা শামছুল আলমের ছেলে।এ ঘটনায় পুলিশ চার জনকে আটক করেছে।

জানা গেছে,বুধবার সন্ধ‍্যায় ফরিদুল সোনাহাট থেকে ভূরুঙ্গামারীর আসছিল।এ সময় সোনাহাট ব্রীজের পূর্বপাড় এলাকার কাদের আলীর ছেলে সাইফুর রহমান তার কয়েক সহযোগীসহ ফরিদুলের পথরোধ করে তাকে নিজ বাড়িতে নিয়ে যায়।সেখানে নিয়ে তারা সাইফুরকে বেধড়ক মারধর করে।

এতে ফরিদুল জ্ঞান হারিয়ে ফেলে।পরে এলাকাবাসী ও পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফরিদুলকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করে।অবস্থার অবনতি হলে ফরিদুলকে উন্নত চিকিৎসার জন‍্য রংপর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাতে ফরিদুলের মৃত্যু হয়।বৃহস্পতিবার সকালে থানা পুলিশ সাইফুর রহমান (৩৫),সোহেল মিয়া (২২),রয়েল ইসলাম (২০) ও সাহেরা বেগম (৫০) কে আটক করেছে।আটক সাইফুরের নামে একাধিক ফৌজদারি মামলা রয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম জানান,চার জনকে আটক করা হয়েছে।মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD