1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুষ্টিয়া সীমান্তের মাথাভাঙ্গা নদীতে নিখোঁজের ৩দিন পর নারীর লাশ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুষ্টিয়া সীমান্তের মাথাভাঙ্গা নদীতে নিখোঁজের ৩দিন পর নারীর লাশ উদ্ধার

মিজানুর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৪৭ বার পড়েছে
কুষ্টিয়ার দৌলতপুর

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের মাথাভাঙ্গা নদীতে নিখোঁজ নারীর লাশ প্রায় ৪০ ঘন্টা পর উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ। গত ২৭/০৮/২১ ইং আনুমানিক বেলা সাড়ে ৩টায় মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে আনজুয়ারা খাতুন (৩৫) নিখোঁজ হয়েছে বলে জানান এলাকাবাসী। বাড়ীর পাশে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে নদীতে তলীয়ে যায় আনজুয়ারা খাতুন । এলাকার লোকজন অনেক খোজাখুজির পরও মেলেনি নিখোঁজ আনজুয়ারা খাতুনের।

পরদিন গত ২৮ তারিখে খুলনা থেকে ডুবুরি এসে দিনভর খোজাখুজি করেও উদ্ধার করতে পারেনি। রবিবার সকাল সাতটার সময় স্থানীয় লোকজন মাথাভাঙ্গা নদীর পাড়ের জঙ্গলে আটকে থাকতে দেখলে সাথেসাথে পুলিশকে খবর দিলে পুলিশ ও স্থানীয় লোকজন এসে আনজুয়ারা খাতুনের লাশ উদ্ধার করে ।

তিন সন্তানের জননী আনজুয়ারা খাতুন দৌলতপুর সীমান্তের ধর্মদহ গ্রামের আকালী কারীগরের মেয়ে। সে ভেড়ামারা উপজেলার কুচিয়ামোড়া গ্রামের মৃত্যু আনারুল ইসলামের স্ত্রী। স্বামী আনারুলের মৃত্যু হয় তিন বছর আগে, অভাবের তাড়নায় তিন সন্তান সহ আনজুয়ারা চলে আসে বাবার বাড়ীতে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন জানান, দৌলতপুর সীমান্তের ধর্মদহ গ্রামের আকালী কারীগরের মেয়ে আনজুয়ারা খাতুন (৩৫) গত ২৭/০৮/২১ ইং আনুমানিক বেলা সাড়ে ৩ টার সময় মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়, দু‘দিন স্থানীয় লোকজন ও গতকাল খুলনা থেকে ডুবুরি এসেও সন্ধান করতে পারেনি।

২৯ তারিখ সকাল সাতটার সময় স্থানীয় লোকজন ফোন করে জানালে সাথেসাথে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল প্রস্তত করে লাশ দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD