1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

মিজানুর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩৩৪ বার পড়েছে

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে প্রবাসীর স্ত্রী হাসিয়ারা খাতুন (৩৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু একই গ্রামের মালেশিয়া প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী।

পরোকীয়া সংক্রান্ত ঘটনায় প্রবাসী স্বামীর বকুনি খেয়ে সে নিজ ঘরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে স্থানীয় সূত্র জানিয়েছে।এলাকাবাসী সূত্রে জানা গেছে, জামালপুর গ্রামের গেদু নামে এক যুবকের সাথে প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী হাসিয়ারা খাতুনের পরকীয়া সম্পর্ক চলছিল। গেদুর সাথে আপত্তিকর অবস্থার দৃশ্য দেখে ফেলে ছেলে আনন্দ (১২) তার প্রবাসী বাবা আব্দুস সামাদকে ফোনে জানায়।

ছেলের মুখে মায়ের এমন খবর শুনে আব্দুস সামাদ তার স্ত্রী হাসিয়ারা খাতুনকে বকুনি দেয়। স্বামীর বকুনি খেয়ে অপমানের জ্বালা সইতে না পেরে রোববার গভীর রাতে হাসিয়ারা খাতুন গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন ফ্যানের সাথে হাসিয়ারার লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় নিহত হাসিয়ারার বাবা মহিষকুন্ডি হালসানা পাড়া গ্রামের আবুল হাসেম দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছেন।
গৃহবধুর লাশ উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, জামালপুর গ্রাম থেকে এক নারীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD