1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুষ্টিয়ার দৌলতপুরে পানিতে ডুবে ৫ম শ্রেণীর স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুষ্টিয়ার দৌলতপুরে পানিতে ডুবে ৫ম শ্রেণীর স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু

মিজানুর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৩০৮ বার পড়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে পানিতে ডুবে মুন্না (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের জুনিয়াদহ-হাটখোলাপাড়া বাজার সংলগ্ন খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।নিহত মুন্না একই ইউনিয়নের ভুরকাপাড়া গ্রামের প্রবাসী সাহাজুল সর্দারের ছেলে এবং একই এলাকার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, স্কুলছাত্র মুন্না জুনিয়াদহ-হাটখোলাপাড়া বাজারে শহিদুল ইসলামের মিলে ধান ভাঙ্গাতে যায়। এসময় মিলের পেছনের দরজা খুলে খালের পানিতে পড়ে গিয়ে ডুবে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। পরে মুন্নার লাশ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, মিলে ধান ভাঙ্গাতে গিয়ে মিলের পেছনের দরজা দিয়ে খালের পানিতে পড়ে স্কুলছাত্র মুন্না ডুবে যেতে পারে এমন ধারণা করা হচ্ছে। পরে তার লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD