1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুষ্টিয়ার দৌলতপুরে দেবরের লাঠির আঘাতে ভাবীর মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুষ্টিয়ার দৌলতপুরে দেবরের লাঠির আঘাতে ভাবীর মৃত্যু

মিজানুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৩১৫ বার পড়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত পাবিরাবিক বিরোধের জের ধরে দুই দেবরের লাঠির আঘাতে ভাবীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার দৌলতপুর সদর ইউনিয়নের গোবরগাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটেছে। নিহতের নাম নাজমা খাতুন ওরফে নাজু (৪০)। সে একই গ্রামের গিয়াস উদ্দীনের স্ত্রী। ঘটনার পরপরই ঘাতকরা গা ঢাকা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের জের ধরে গিয়াস উদ্দিন ও তার স্ত্রী নাজমা খাতুনের সাথে তুহিন (২৬) শাহীন (২৪) এর কথাকাটাকাটি ও বাক বিতন্ডা হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে গিয়াস উদ্দিনের ছোট ভাই তুহিন ও শাহীন ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে নাজমা খাতুনের মাথায় উপুর্যপুরি আঘাত করে। এসময় নাজমা খাতুন মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই ঘাতকরা পালিয়ে যায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়।

হত্যাকান্ডের ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই দেবর তুহিন ও শাহীনের লাঠির আঘাতে ভাবী নাজমা খাতুন ওরফে নাজু নিহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে হত্যাকান্ডের সাথে জড়িতদের আটক করা যায়নি বলে তিনি জানিয়েছেন। এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাবীদ হাসান বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। তবে ঘটনার পরপরই ঘাতকরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তনি উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD