1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুলাউড়ায় আন্তঃজেলা ডাকাত সদস্য গ্রেপ্তার
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

কুলাউড়ায় আন্তঃজেলা ডাকাত সদস্য গ্রেপ্তার

তিমির বনিক:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৯১ বার পড়েছে
কুলাউড়ায় আন্তঃজেলা ডাকাত সদস্য গ্রেপ্তার

মৌলভীবাজারের কুলাউড়ায় আড়াই বছর আগে ডাকাতির ঘটনায় আত্মগোপনে থাকা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য রাশেদ মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২ ফেব্রয়ারি) সকালে ভাটেরার ইসলামনগরের একটি ঘর থেকে রাশেদকে গ্রেপ্তার করা হয়। রাশেদ ভাটেরার ইসলামনগরের বাসিন্দা। সে ওই ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোওয়ানাভুক্ত আসামি ছিলো।

পুলিশ জানায়, ২০১৯ সালের ৩১ জুলাই রাতে রাশেদ ডাকাতের নেতৃত্বে একদল ডাকাত অস্ত্রশস্ত্রসহ উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়াস্থ আজিজ আহমদ টুটুর বসত ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ টাকা, ৮টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ ও ২টি মোটরসাইকেলসহ প্রায় ৮ লাখ ৬৩ হাজার টাকার মালামাল লুট করে। ওই সময় এ ঘটনায় জড়িত ৬ জনকে পুলিশ গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় এ ঘটনার মূল পরিকল্পনাকারী ছিলো রাশেদ।

কিন্তু রাশেদ এ ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় বলেন, রাশেদ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ২০১৯ সালে ভাটেরায় ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী ছিলো। ঘটনার পর থেকে সে চট্টগ্রামে আত্মগোপন করে। সম্প্রতি বাড়িতে আসলে বুধবার সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD