1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুলাউড়ায় ঘরে ঘরে সর্দি জ্বর, আতঙ্ক জনতা
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুলাউড়ায় ঘরে ঘরে সর্দি জ্বর, আতঙ্ক জনতা

তিমির বনিক
  • প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ৩৫৩ বার পড়েছে

মৌলভীবাজারের কুলাউড়ায় ঘরে ঘরে জ্বর-সর্দি-কাশিতে আক্রান্ত মানুষ। আবহাওয়ার পারদ নামতেই ঠান্ডাজ্বর, গলাব্যথা, মাথাব্যথায় আক্রান্তের হার বেড়েছে। এ ধরনের রোগীদের করোনা টেস্ট করালেই পজিটিভ আসছে। কিন্তু অনীহার কারণে টেস্ট করাতে যাচ্ছেন না অধিকাংশ মানুষ। উপসর্গ থাকলেও শনাক্ত না হওয়ায় কুলাউড়ায় করোনা আরো বেশি ছড়িয়ে পড়ার ঝুঁকি বাড়ছে। উদ্ভট পরিস্থিতে উপজেলা সদরসহ আশপাশের ইউনিয়ন ও গ্রামাঞ্চলে এখন ঘরে ঘরে দেখা দিয়েছে জ্বর, সর্দি-কাশি, গলা ব্যথার মতো উপসর্গ।

এর ফলে কোনটি করোনা আর কোনটি সাধারণ শীত মৌসুমি উপসর্গ তা এখন ঠিক করে বুঝে উঠতে পারছেন না অনেকেই। পরিস্থিতি যখন জটিল হচ্ছে তখন রোগী নিয়ে অনেকেই দৌঁড়াচ্ছেন হাসপাতালে। সেখানে উপসর্গ নিয়ে ঝরছে প্রাণ। কুলাউড়া স্বাস্হ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ জাকির হোসেন দৈনিক কালজয়ী প্রতিবেদক’কে বলেন, এখন করোনার প্রকূপ ব্যাপক হারে বাড়ছে। ঘরে ঘরে জ্বর-সর্দি-কাশির রোগী থাকলে তাদের আর অপেক্ষা করার সময় নেই। দ্রুত করোনা পরীক্ষা করা প্রয়োজন। একপ্রশ্নের জবাবে তিনি বলেন, যারা জ্বর-সর্দি-কাশিতে ভুগছেন তাদের পরীক্ষা করলেই করোনা পজিটিভ আসছে। যা উদ্বেগ এর বিষয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD