1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা-৭ আসনের এমপি আলী আশ্রাফের মৃত্যুতে এমপি হাসেম খানের শোক প্রকাশ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা-৭ আসনের এমপি আলী আশ্রাফের মৃত্যুতে এমপি হাসেম খানের শোক প্রকাশ

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৩৭৮ বার পড়েছে

কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে গভীর শোক সমবেদনা প্রকাশ করেছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাক্ষণপাড়া ) আসনের এমপি ও বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন এমপি। এক শোক বার্তায় তিনি বলেন- অধ্যাপক আলী আশরাফ ছিলেন একজন নিবেদিত প্রাণ রাজনীতিবীদ।

তার মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হলো। দেশ ও জনগণের সেবায় তার অবদান জাতি চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। এছাড়া, তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সববেদনা জানান। এদিকে আরো গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন ব্রাক্ষণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ জাহাঙ্গীর খান চৌধুরী, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।

ব্রাক্ষণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল বারি, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহের , যুগ্ম সম্পাদক মোস্তফা সারোয়ার চেয়ারম্যান, মোঃ মনির হোসেন, বুড়িচং উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মেঃ রেজাউল করিম খোকন, অধ্যক্ষ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ, সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD