1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে ৩প্রার্থীর মনোনয়ন বৈধ,১জনের বাতিল
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে ৩প্রার্থীর মনোনয়ন বৈধ,১জনের বাতিল

আকিবুল ইসলাম হারেছ :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫১ বার পড়েছে
কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে ৩প্রার্থীর মনোনয়ন বৈধ,১জনের বাতিল
কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে ৩প্রার্থীর মনোনয়ন বৈধ,১জনের বাতিল

কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনের উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার।আর নিয়মানুযায়ী এক শতাংশ ভোটারের সমর্থনের কাগজ জমা দিতে ব্যর্থ হওয়া ও নির্ধারিত সরকারি ফি জমা না দিতে পারার অভিযোগে স্বতন্ত্র প্রার্থী মাওলানা সালেহ সিদ্দিকীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।মঙ্গলবার সকালে মনোনয়নপত্র যাচাই-বাছায়ের পর রিটার্নিং কর্মকর্তা মো.দুলাল তালুকদার এ তথ্য জানান।

বাছাইয়ে বৈধ ঘোষণা করা হয়েছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্বাধীনতা পদকপ্রাপ্ত চিকিৎসক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্ত, জাতীয় পার্টি কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ লুৎফুর রেজা খোকন,বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) প্রার্থী মনিরুল ইসলাম এর মনোনয়ন পত্র।

রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার জানান,স্বতন্ত্র প্রার্থী মাওলানা সালেহ সিদ্দিকীর মনোনয়ন বাতিল করা হয়েছে।তিনি নিয়মানুযায়ী এক শতাংশ ভোটারের সমর্থনের কাগজ জমা দিতে ব্যর্থ হয়েছেন।এছাড়াও তিনি নিয়মানুয়ায়ী নির্ধারিত একটি সরকারি ফি জমা দেন নি।

গত ১৩ সেপ্টেম্বর মনোনয়ন জমার শেষ দিন পর্যন্ত ১০ জন মনোনয়নপত্র নিয়েছিলেন।জমা দিয়েছেন ৪ জন।মনোনয়নপত্র বাছাই ১৪ সেপ্টেম্বর ও প্রার্থিতা প্রত্যাহার ১৯ সেপ্টেম্বর।২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ করা হবে।প্রতীক বরাদ্দের আগে কেউ প্রচারণা চালালে আইনানুগ শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।ভোট অনুষ্ঠিত হবে ৭ অক্টোবর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD