1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা শিক্ষাবোর্ড কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা শিক্ষাবোর্ড কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন

নেকবর হোসেন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৭ বার পড়েছে

কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) নগরীর পূবালী চত্বরে বেলা পৌনে ১১ থেকে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। এ সময় বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা ড.এমদাদুল হক অপসারণের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

মানববন্ধন শেষে কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল হাসানের কাছে স্মারকলিপি পেশ করেন তারা। শিক্ষার্থীদের অভিযোগ, ২০১৬ সালে নিয়োগ পাওয়ার পর থেকে কলেজটিতে স্বেচ্ছাচারিতা ভর্তি-বাণিজ্য, নারী সহকর্মী, ছাত্রীদের সঙ্গে অশোভন আচরণসহ বিভিন্ন অনিয়ম করে আসছেন কলেজ অধ্যক্ষ ড. এমদাদুল হক। তাকে অপসারণ না করা পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। এ সময় বক্তব্য রাখেন, প্রাক্তণ শিক্ষার্থী কাজী তাইমুল, সাইফুর রহমান, মাহমুদ হাসান নীরব, সাব্বির আহমেদ, ফাহিম আহমদ তাজওয়ার, পিয়াস মাহমুদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD