1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা বুড়িচংয়ে পূর্বশত্রুতায় সন্ত্রাসী হামলা : গ্রেফতার ৩
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা বুড়িচংয়ে পূর্বশত্রুতায় সন্ত্রাসী হামলা : গ্রেফতার ৩

সৈয়দ খালেদ হোসেন:
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৩১১ বার পড়েছে
বুড়িচং

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল গ্রামে বাড়ির চলাচলের রাস্তা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী হামলায় চালিয়ে আয়েশা বেগম ও তার স্বামী আবদুল বারেক ও তার দুই পুত্র সন্তানসহ মারাত্মক ভাবে ৪ জনকে জখম করে । তাদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ঘটানাটি ঘটেছে গত (৫ আগষ্ট) বৃহস্পতিবার রাত ১১টায় ।

এ ঘটনায় শুক্রবার বুড়িচং থানায় ৭জনকে নামীয় আসামী করে একটি মামলা দায়ের করা হয় । মামলার এজহার সূত্রে জানাযায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল গ্রামের মৃত সুজাত আলীর ছেলে মো: আবদুল বারেক (৬৫) এর পরিবারের সংঙ্গে একই এলাকার মো: খলিল (৪৫) গংয়ের রাস্তা চলাচল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে প্রতিপক্ষ মো: খলিল গং আবদুল বারেকের লোকজনকে বিভিন্ন সময় বিভিন্নভারে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে আসছে। প্রতিপক্ষের লোকজন সম্প্রতি আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং আক্রমন করার চেষ্টা করে ।

গত (৫ আগষ্ট) বৃহস্পতিবার রাত ১১টার সময় মো: খলিল এর নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্র নিয়ে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের ধারালো অস্র দিয়ে আবদুল বারেক ও তার স্ত্রী আয়েশা বেগমকে কুপিয়ে মারাত্মক ভারে জখম করে , তার স্বামী আবদুল বারেক দুই পুত্র সন্তান মো: মোস্তফা (৪৩) ও মাসুক (৩৪) । এসময় স্থানীয় লোকজন তাদের আত্মচিৎকার শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং আহতদের উদ্বার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে মামলার বাদী আহত আবদুল বারেক জানান, হামলার সময় সন্ত্রাসীরা তাদেরকে মারধর ও জখম করে ক্ষান্ত হয়নি বরংচ তারা লুটপাট করে। আয়েশা বেগমের গলা থেকে এমটি স্বর্ণের চেইন ও নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এঘটনায় শুক্রবার রাতে ৭ জনকে নামীয় আসামী করে একটি মামলা দায়ের করা হয়।

মামলার আসামীরা হল একই গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মো: খলিল (৪৫) ,ফজলু মিয়ার ছেলে মো: পেয়ার আহমেদ (৪৫), ফজলু মিয়ার ছেলে জসিম উদ্দীন (৪৩) ,মৃত সরাফত আলীর ছেলে মো: খোকা (৩০), কবির হোসেনের ছেলে মো: রাব্বী (২৮), পেয়ার আহমেদের ছেলে মো: শুভ (২২) ও মৃত সুজাত আলীর ছেলে মো: ফজলু মিয়া (৬০)। অপর দিকে বুড়িচং থানার পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে বুড়িচং থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৩ জন আসামীকে আটক করে । পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনার সঙ্গে জড়িত অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। আটক ৩ জন সন্ত্রাসীকে পুলিশ জেল হাজতে প্রেরণ করেন। আটককৃত আসামীরা হলো পেয়ার আহমেদ , ফজলু মিয়া ও শুভ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD