1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা বারের নবনির্বাচিত সদস্যরা এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

কুমিল্লা বারের নবনির্বাচিত সদস্যরা এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৬২ বার পড়েছে

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা বারের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির নবনির্বাচিত সদস্যরা। ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা বারের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ আহসান উল্লাহ খন্দকার ও সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের।

এসময় আরও উপস্থিত ছিলেন, নবনির্বাচিত সহ সভাপতি মোঃ আব্দুল মান্নান মজুমদার, মোঃ নুরু ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান শিরাজি। এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা বারের জেলা পিপি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম নারী ও শিশু স্পেশাল পিপি এডভোকেট আমজাদ হোসেন, সাবেক কুমিল্লা বারের সাধারণ সম্পাদক এড. সৈয়দ নুরুসহ আরো অনেকেই।

এসময় এমপি বাহার বলেন, আমাদের সামনে জাতীয় নির্বাচন হবে আগামী নির্বাচনেও বারের এ-ই জয় যদি আমরা ধরে রাখতে পারি তাহলে জাতীয় নির্বাচনেও এটার ফলাফল আমরা ভোগ করতে পারব। তিনি আরও বলেন, একটা সময় এই বার স্বাধীনাতা বিরোধীদের কাছে ছিল এখন আমাদের স্বাধীনতা পক্ষের সন্তানদের হাতে চলে আসছে।

যখন আওয়ামীলীগ ক্ষমতায় ছিল তখন এ-ই প্যানেল আওয়ামীলীগের পক্ষে ছিল কিন্তু দল ক্ষমতায় আছে কিন্তু আমাদের প্যানেল পাশ করতে পারেনি। তবে এখন ভালো করেছে। কুমিল্লা বার নির্বাচনকে কেন্দ্র করে শত্রুতার পর্যায় চলে গিয়েছিল আমাদের এই জায়গাটা, সেখান থেকে জয়ের মাধ্যমে ফিরিয়ে আনার জন্য বারের নির্বাচনে বিজয়ী সকলকে ধন্যবাদ জানান এমপি বাহার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD