1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা নাঙ্গলকোটে কাপড় সেলাইয়ের ১০টাকার জন্য মানুষ খুন :আটক-২
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা নাঙ্গলকোটে কাপড় সেলাইয়ের ১০টাকার জন্য মানুষ খুন :আটক-২

মেহেদী হাসান ভূঁইয়া আজিম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৬৯১ বার পড়েছে
নাঙ্গলকোট

কুমিল্লার নাঙ্গলকোটে কাপড় সেলাইয়ের ১০ টাকা কম দেয়ায় জহুরা বেগম নামে এক গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আদ্রা দক্ষিণ পাড়া গ্রামের সৈয়দ আলী ভূঁইয়া বাড়ীতে এ ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ ২ নারীকে আটক করেছে। নিহত জহুরা ওই গ্রামের মফিজুর রহমানের মেয়ে ও মনোহরগঞ্জ উপজেলার লক্ষনপুর ইউনিয়নের মরিচা গ্রামের সাইফুলের স্ত্রী। আটককৃতরা হলেন, ওই গ্রামের সফিকুর রহমানের মেয়ে সুমি আক্তার (২৬) ও সেলিনা আক্তার (২৮)। তাদেরকে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে কারগারে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, কয়েকদিন পুর্বে জহুরা বেগমের বোন খোরশেদা বেগম একটি থ্রি-পিস সেলাইয়ের জন্য চাচাতো বোন সুমির নিকট দেয়। ওইদিন সন্ধায় জহুরা এবং খোরশেদা সুমির কাছ থেকে থ্রি-পিস আনতে যায়। এসময় সুমি ১শত টাকা দাবী করলে খোরশেদা বেগম ৯০ টাকা দেয়। ১০ টাকা কম দেয়া নিয়ে সুমির সাথে খোরশেদা এবং জহুরার তর্কাতর্কি হয়। একপর্যায়ে সুমির বোন ছকিনা আক্তার, সেলিনা আক্তার ও বোন জামাই জলিল মিলে জহুরা বেগমকে বেড়ধক মারধর করলে জহুরা পালিয়ে গিয়ে পিতার ঘরের সামনে আশ্রয় নেয়। পরে আবারো চাচাত বোন জামাই জলিল, জহুরার পিতার ঘরের সামনে গিয়ে জহুরার তলপেটে লাথি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাথেরপেটুয়ার বেসরকারি হাসপাতাল ভূঁইয়া মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জহুরাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুন নূর বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহতের পিতা মফিজুর রহমান ৪ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD