1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা নগরীর রাণীর বাজার থেকে ভূয়া এন এস আইয়ের কর্মকর্তাকে আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লা নগরীর রাণীর বাজার থেকে ভূয়া এন এস আইয়ের কর্মকর্তাকে আটক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৬ বার পড়েছে
কুমিল্লা নগরীর রাণীর বাজার থেকে ভূয়া এন এস আইয়ের কর্মকর্তাকে আটক

কুমিল্লায় একজন ভূয়া এন এস আই কর্মকর্তাকে আটক করেছে কুমিল্লা এনএসআই (জাতীয় নিরাপত্তা সংস্থা)।বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রাণীর বাজার এলাকা হতে কুমিল্লা এনএসআই এর যুগ্ম পরিচালকের নেতৃত্বে মাহমুদুল হাসান নামের এক ভূয়া এনএসআই সদস্যকে আটক করা হয়।

তার প্রকৃত নাম জনি চক্রবর্তী।তার বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলায়।সে কম্পিউটার থেকে ভূয়া পরিচয়পত্র বের করে প্রতারণা করে আসছিল।সে এডি পরিচয় দিয়ে আসছিল।কুমিল্লা এনএসআইয়ের যুগ্ম পরিচালক জি এম আলীম উদ্দিন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD