1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা নগরীর পুরোনো গোমতী নদী থেকে ১যুবকের মরদেহ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লা নগরীর পুরোনো গোমতী নদী থেকে ১যুবকের মরদেহ উদ্ধার

নেকবর হোসেন :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১১০২ বার পড়েছে
কুমিল্লা নগরীর পুরোনো গোমতী নদী থেকে ১যুবকের মরদেহ উদ্ধার
কুমিল্লা নগরীর পুরোনো গোমতী নদী থেকে ১যুবকের মরদেহ উদ্ধার

কুমিল্লা নগরীর চাঁনপুর এলাকার পুরোনো গোমতী নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।উদ্ধার হওয়া মরদেহটি নগরীর মোগলটুলী এলাকার ৩৫ বছর বয়সী মোঃ অপু হোসেনের বলে নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম।

স্থানীয় লোকজন জানান,রোববার সকালে পুরোনো গোমতী নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়া হয়।স্থানীয়দের অভিযোগ,অপু নেশা করতেন।কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান,মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান,অপুর দেহে কোনো আঘাতের চিহ্ন ছিল না।তার পকেট থেকে এক পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত হয়ে পানিতে ডুবে তিনি মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD