1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি থেকে র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ আটক ১
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি থেকে র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ আটক ১

নেকবর হোসেন :
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৯১ বার পড়েছে

কুমিল্লায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ কামাল হোসেন নামের একজনকে আটক করা হয়েছে। সোমবার সকালে কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি এলাকায় র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি টিম এ অভিযান পরিচালনা করে। সে ওই এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে।

জানা যায়, র‌্যাবের কুমিল্লা ক্যাম্পের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে সোমবার সকালে নগরীর কালিয়াজুড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্র ও মাদকদ্রব্যসহ কামাল হোসেনকে (৪৫) আটক করা হয়। র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান,আটক কামাল হোসেনের নিকট থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১ হাজার ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১৯ বোতল বিয়ার, ১টি রামদা, ১টি ছোরা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD