1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা নগরীতে দরজা ভেঙে যুবকের লাশ উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

কুমিল্লা নগরীতে দরজা ভেঙে যুবকের লাশ উদ্ধার

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ২০৩ বার পড়েছে

কুমিল্লা নগরীর সুজানগর এলাকায় জুলহাস মিয়া (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জুলহাস ওই এলাকার হালিম মিয়ার ছেলে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক আবদুস সাত্তার। স্থানীয়রা জানান, নিহত জুলহাস পেশায় ইলেকট্রনিক মিস্ত্রি। তবে স্ত্রীর সাথে বিচ্ছেদের পর জুলহাস একাই থাকতেন। ওই এলাকার সংরক্ষিত কাউন্সিলর নেহার বেগম বলেন, জুলহাস ছেলে হিসেবে ভালো ছিলো। গত দুই দিন ধরে তার ঘরের দরজা বন্ধ ছিলো।

আজ মঙ্গলবার তার ঘর থেকে পচাঁ গন্ধ বের হলো প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙ্গে খাটের উপর জুলহাসের অর্ধগলিত লাশ দেখে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। কোতয়ালী থানার চকবাজার ফাঁড়ির উপপরিদর্শক আবদুস সাত্তার জানান, ধারণা করছি দুই তিন দিন আগে জুলহাস মারা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তরের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পরে জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD