1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা জেলা পুলিশের নতুন ডিআইও-১হলেন ফজলে রাব্বী
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা জেলা পুলিশের নতুন ডিআইও-১হলেন ফজলে রাব্বী

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৯৭ বার পড়েছে

কুমিল্লা জেলার নতুন ডিআইও-১ হলেন সৈয়দ মো. ফজলে রাব্বী। তিনি পূর্বে কুমিল্লার দাউদকান্দি মডেল থানা ও চান্দিনা থানার ইন্সপেক্টর (তদন্ত),হোমনা থানার অফিসার ইনচার্জ, নোয়াখালী হাতিয়া থানা ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি নোয়াখালী জেলা পুলিশের ডিআইও-১ ছিলেন।

চাকুরী জীবনে তিনি অত্যন্ত দক্ষতা সফলতার সাথে তিনি দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তাকে কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-১ পদে পদায়ন করা হয়েছে। তিনি ব্রাক্ষণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার কাইতলা গ্রামের সন্তান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD