1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা জেলায় ১৩৮ ভুয়া ডাক্তারের খোঁজ নামছে প্রশাসন!
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা জেলায় ১৩৮ ভুয়া ডাক্তারের খোঁজ নামছে প্রশাসন!

নেকবর হোসেন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৬১ বার পড়েছে
কুমিল্লা জেলায় ১৩৮ ভুয়া ডাক্তারের খোঁজ নামছে প্রশাসন !
কুমিল্লা জেলায় ১৩৮ ভুয়া ডাক্তারের খোঁজ নামছে প্রশাসন !

কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে মোট ১৩৮ জন সনদবিহীন ভুয়া চিকিৎসকের তালিকা দেয়া হয়েছে জেলা প্রশাসনকে। ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে আইনানুগব্যবস্থা নেয়ার জন্য জেলা সিভিল সার্জন এই তালিকা জেলা প্রশাসক কার্যালয়ে প্রতিবেদনের মাধ্যমে জমা দিয়েছেন। গতকাল মার্চ মাসের জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এই তথ্য জানানো হয়।

গত ফেব্রুয়ারি মাসের আইনশৃঙ্খলা কমিটির সভায় সনদবিহীন ভুয়া চিকিৎসকের তালিকা প্রস্তুত করে প্রতিবেদন দেয়ার জন্য সিভিল সার্জনকে অনুরোধ করা হয়। কুমিল্লা জেলা ম্যাজিষ্ট্রেট জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে সভায় ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সিদ্ধান্ত নেয়া হয়।

সভা শেষে সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার কুমিল্লার কাগজকে বলেন, আমরা বিভিন্ন উপজেলা থেকে তথ্য সংগ্রহ করে জেলা প্রশাসক বরাবর জানিয়েছি। আরো দু একটি উপজেলা বাকি। এসব চিকিৎসকের নামের তালিকা ধরে ধরে ব্যবস্থা নেয়া হবে।

আইনশৃঙ্খলা কমিটির সভায় আরো উপস্থিত ছিলেন বিজিবি কুমিল্লা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ইসহাক, পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান, সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী ড. শফিকুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ মাইনুদ্দিন, মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লা মিয়া রতন শিকদার, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম কিশোর , দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসুফ শেইন, আইনশৃঙ্খলাবাহিনীর কুমিল্লা ইউনিটের উর্দ্ধতন কর্মকর্তা, বিভিন্ন দপ্তরের প্রধান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ।

ভুয়া ডাক্তার খুঁজে বের করা প্রসঙ্গে কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বলেন, সনদ ছাড়াই সাধারণ মানুষকে ঔষধ প্রদান করে আমরা তাদের খুঁজে বের করছি। এই সংখ্যা অনেক। আশা করছি এসব ভুয়া ডাক্তারদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD