1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা কাউন্সিলর কাপ শুরু হচ্ছে ১০ জানুয়ারি; সম্ভাব্য ১৬ দলের নাম ঘোষণা
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

কুমিল্লা কাউন্সিলর কাপ শুরু হচ্ছে ১০ জানুয়ারি; সম্ভাব্য ১৬ দলের নাম ঘোষণা

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ২৫২ বার পড়েছে

দেশজুড়ে আলোচিত কুমিল্লা কাউন্সিলর কাপ টি-টোয়েন্টির দ্বিতীয় আসর মাঠে গড়াবে আগামী ১০ জানুয়ারি। এই আসরের জমকালে উদ্বোধন হবে ৮ জানুয়ারি কুমিল্লা টাউন হলে। এর আগেই ৭ জানুয়ারি টুর্নামেন্টের ফিকশ্চার প্রকাশ করা হবে। এবারের আাসরের সম্ভাব্য ১৬ টি দলকে নিয়ে ৪ গ্রুপে খেলার প্রথম ধাপ হবে লীগ পর্যায়ে। এর পরেই সেমিফাইনাল এবং ফাইনাল। এই আসরের সবচেয়ে বড় আকর্ষণ চ্যাম্পিয়ণ দল পাবে এক্সিও প্রাইভেট কার এবং রানার্স আপের জন্য থাকবে পাঁচ লক্ষ টাকার প্রাইজমানি। কুমিল্লা জেলা ক্রিকেট কমিটি করছে এই পুরো আয়োজন।

সোমবার সন্ধ্যায় কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় টীম ড্রাফটিং। ড্রাফ্ট শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময়মকালে জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি জানান, গত আসরের তুলনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে এই আসর আরো জাকজমক এবং উপভোগ্য হবে।

মাদকমুক্ত কুমিল্লা গড়তে খেলাধুলার আয়োজনের যে বিকল্প নেই- সে ধারা অব্যাহত রাখতেই এই আয়োজনের ধারাবাহিকতা। এই আয়োজনে কুমিল্লা সিটির ২৭ টি ওয়ার্ড কাউন্সিলরকেই আহ্বান করা হয়েছিলো দল নিয়ে অংশ গ্রহন করার জন্য। কিন্তু অনেকেই অংশ নিতে পারেন নি। কোন কোন ওয়ার্ডে কাউন্সিলর দল রাখতে না পারলে-এলাকাবাসীর পক্ষ থেকে দল রাখা হয়েছে, যেন তারা এই টুর্নামেন্টে নিজের এলাকার প্রতিনিধিত্ব উপভোগ থেকে বঞ্চিত না হন।

তিনি আরো জানান, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আল্হাজ¦ আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খানসহ অন্যান্য ক্রিকেট ব্যাক্তিত্বরা। উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে গান গাইবেন জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, এ্যাশেজ এবং গায়ক মিনার।

সভায় এবারের টুর্নামেন্টে ১নং ওয়ার্ড থেকে খেলবে ইলেভেন ফাইটার্স নাম্বার ওয়ান, ২ নং ওয়ার্ডে ছোটরা কিংস ষ্টার, ৩ নং ওয়ার্ডে ওয়েলফেয়ার ইউনাইটেড, ৪নং ওয়ার্ডে রয়েল অব গোমতি, ৫নং ওয়ার্ডে মোগল কিংস, ৮নং ওয়ার্ডে সানরাইজার্স, ৯নং ওয়ার্ডে বাগিচাগাঁও নাইন ইলেভেন, ১০ নং ওয়ার্ডে গ্লোডিয়েটর্স অব টেন, ১১নং ওয়ার্ডে মুন্সেফবাড়ি বয়েস ক্লাব, ১২নং ওয়ার্ডে এনসিসি কিংস, ১৮ নং ওয়ার্ডে সুপার কিংস এইটিন, ২১ নং ওয়ার্ডে হেভেন টুয়েন্টি ওয়ান, ২২নং ওয়ার্ডে সাউথ ইন, ২৭ নং ওয়ার্ডে পাইলট ক্লাব টুয়েন্টি সেভের, ১৭ নং ওয়ার্ডে সেভেনটির ওয়ারিয়র্স। এছাড়া ১৬ নম্বর দলটি এখনো চুড়ান্ত হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD