1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা আদর্শ সদরে মিয়ামী প্যাকেজিং ফ্যাক্টরির আগুন
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কুমিল্লা আদর্শ সদরে মিয়ামী প্যাকেজিং ফ্যাক্টরির আগুন

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২৩৯ বার পড়েছে
Cumilla Miami Fire Accident

কুমিল্লা আদর্শ সদর উপজেলার মিয়ামী প্যাকেজিং ফ্যাক্টরিতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।সদরের বড় আলমপুর এলাকার এ ফ্যাক্টরিতে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে আগুন লাগে।

কুমিল্লার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আলী আজম বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন,খবর পেয়ে ৭টা ৪০ মিনিটে ঘটনাস্থলে গিয়ে ৩টি ইউনিট দিয়ে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করি।তবে ফ্যাক্টরিতে পলি প্যাকেজিং থাকায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব না হওয়ায় আরও ২টি ইউনিটকে খবর দেয়া হয়।

পরে সকাল সাড়ে ৯টার দিকে ৫টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়।তিনি আরও বলেন,গোডাউনে মিয়ামী বেকারির পরিত্যাক্ত মালামালের অংশ থেকে আগুনের সূত্রপাত। ধারণা করা হচ্ছে,বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD