1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় ৫শ'বোতল ফেন্সি ডিল, ৪৫ কেজি গাঁ_জাসহ ৪ জন আ টক
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় ৫শ’বোতল ফেন্সি ডিল, ৪৫ কেজি গাঁ_জাসহ ৪ জন আ টক

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১২ বার পড়েছে

কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিল, ৪৫ কেজি গাঁজা ও এক বোতল বিদেশী মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা।গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৩ ফেব্রুয়ারী রাতে কুমিল্লা সদরের মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০০ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন নোয়াখালী জেলার শ্যামবাগ থানার দেবিসিংপুর গ্রামের মৃত নূর ইসলাম এর ছেলে মোঃ শাহীন (৩০) এবং একই জেলার বেগমগঞ্জ থানার মুরাদপুর গ্রামের মোঃ নুরুন্নবী এর ছেলে মোঃ আইয়ুব নবী @ শাকিল (২২)।
পৃথক আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি অভিযানিক দল ৩ ফেব্রুয়ারী রাতে সদরের আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪৫ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশীসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন চাঁদপুর জেলার চেঙ্গাচর থানার উত্তর মতলব গ্রামের আশরাফুল আলম এর ছেলে মোঃ শামীম (৩০) এবং ফেনী জেলার সোনাগাজী থানার পক্কিয়া গ্রামের আবু তৈয়ুব এর ছেলে মোঃ রাফি (২২)।
এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD