1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় ৩০ কেজি গাঁজা উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কুমিল্লায় ৩০ কেজি গাঁজা উদ্ধার

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৩ বার পড়েছে

কুমিল্লায় ৩০ কেজি গাঁজা উদ্ধার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) ব্রাহ্মণপাড়া থানায় কর্মরত এসআই (নিরস্ত্র) শফিক উল্লাহ, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ব্রাহ্মণপাড়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,  সীমান্তবর্তী এলাকা হতে ২ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে পায়ে হেঁটে নাইঘর নোয়াপাড়ার দিকে আসছে। এসআই (নিরস্ত্র) শফিক উল্লাহ, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উক্ত ঘটনাস্থলে পৌঁছামাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে পলাতক আসামীদ্বয়ের বহনকৃত বস্তা ফেলে রেখে আসামীদ্বয় দৌঁড়ে পালিয়ে যায়। আসামীদ্বয়ের ফেলে যাওয়া দুইটি সাদা রঙের প্লাষ্টিকের বস্তার ভিতর তল্লাশী করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করে।

উক্ত ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় এজাহার দায়ের করলে ব্রাহ্মণপাড়া থানার মামলা নং-২৯, তারিখ- ২০/৯/২০২৩ইং ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণি ১৯ (গ) রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD