1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় সড়ক দুর্ঘটনা থেকে প্রাণে বেঁচে গেলেন কলেজের অধ্যক্ষ ও চিকিৎসক
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় সড়ক দুর্ঘটনা থেকে প্রাণে বেঁচে গেলেন কলেজের অধ্যক্ষ ও চিকিৎসক

আক্কাস আল মাহমুদ হৃদয়:
  • প্রকাশিত: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬৫ বার পড়েছে
কুমিল্লায় সড়ক দুর্ঘটনা থেকে প্রাণে বেঁচে গেলেন কলেজের অধ্যক্ষ ও চিকিৎসক
কুমিল্লায় সড়ক দুর্ঘটনা থেকে প্রাণে বেঁচে গেলেন কলেজের অধ্যক্ষ ও চিকিৎসক

সড়ক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে কুমিল্লার কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম ও তার স্ত্রী অধ্যাপক ডাক্তার শামীমা আক্তার রেখা। ঘটনাটি ঘটে (১১ সেপ্টেম্বর ২০২১) শনিবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ধনাইতরী এলাকা সুয়াগাজী নামক স্থানে।

জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম ও তার স্ত্রী অধ্যাপক ডা.শামীমা আক্তার রেখা চট্রগ্রাম, কক্সবাজারসহ কয়েকটি স্থানে ঘুরে ঢাকা- চট্রগ্রাম মহাসড়কে দিয়ে কুমিল্লায় বাড়ি ফেরার পথে ধনাইতরী এলাকা সুয়াগাজী নামক স্থানে রাত সাড়ে ১২টার সময় পৌঁছলে তাদের প্রাইভেটকারকে পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে গাড়িটি ঘুরে যায় এবং গাড়ী ডান পাশের সামনের অংশ চুরমার হয়ে যায়।ট্রাকটির (ঢাকা মেট্রো ট- ১৬-২৮৮৮) আইল্যান্ডে উঠে যায়। তখন একটুর জন্য তারা বড় দুর্ঘটনা থেকে প্রাণে রাক্ষা পায়।এ দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের সার্জেন্ট কামরুজ্জামান ঘটনারস্থলে চলে আসে এবং ট্রাকসহ ড্রাইভারকে আটক করে।এখন তারা দুজনেই ভালো আছেন বলে জানিয়েছেন প্রতিনিধিকে।

অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি বলেন, মহান আল্লাহতায়ালার অশেষ রহমত এবং সকলের দোয়ায় বড় ধরণের সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলাম। আমি সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD