1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় সহিংসতার ৮মামলায় ৩কাউন্সিলরসহ ১০৫৫জন আসামী
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় সহিংসতার ৮মামলায় ৩কাউন্সিলরসহ ১০৫৫জন আসামী

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৩৯৫ বার পড়েছে
কুমিল্লায় সহিংসতার ৮মামলায় ৩কাউন্সিলরসহ ১০৫৫জন আসামী
কুমিল্লায় সহিংসতার ৮মামলায় ৩কাউন্সিলরসহ ১০৫৫জন আসামী

কুমিল্লা নগরীর নানুয়ার দিঘিরপাড়ে পবিত্র কোরআন অবমাননার অভিযোগের জেরে সহিংসতার ঘটনায় ৮টি মামলা হয়েছে।এসব মামলায় কুমিল্লা সিটি করপোরেশনের ৩ কাউন্সিলরসহ ১০৫৫ জনকে আসামী করা হয়েছে।এসব মামলায় সোমবার দুপুর পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে ৪৪ জনকে।

যে কাউন্সিলরদের আসামী করা হয়েছে তারা হলেন নগরীর ১ নম্বর ওয়ার্ডের কাজী গোলাম কিবরিয়া,৬ নম্বর ওয়ার্ডের মোশাররফ হোসেন ও ৮ নম্বর ওয়ার্ডের ইকরাম হোসেন বাবু।জানা গেছে,জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত এই কাউন্সিলররা।বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় তাদের আসামী করা হয়েছে।

কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-ওয়ান মনির আহমেদ এই তথ্যগুলো নিশ্চিত করেছেন।তিনি বলেন,পূজামণ্ডপে হামলা ও প্রতিমা ভাঙচুরের ঘটনায় কুমিল্লা কোতোয়ালী,সদর দক্ষিণ ও দাউদকান্দি থানায় ৮টি মামলা হয়েছে।এখন পর্যন্ত কোতোয়ালীতে ৪০ এবং সদর দক্ষিণে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন,আমরা গভীরভাবে তদন্ত করে দেখছি আসামীদের কারও কোনো রাজনৈতিক সম্পৃক্ততা আছে কি না।তদন্তের স্বার্থে এ বিষয়ে এখন কোনো মন্তব্য করতে চাই না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD