1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় শপথ নেওয়ার পর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কারাগারে
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লায় শপথ নেওয়ার পর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কারাগারে

নেকবর হোসেন:
  • প্রকাশিত: রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ২৩২ বার পড়েছে

কুমিল্লায় শপথ নেওয়ার পর হত্যাচেষ্টা মামলায় কারাগারে গেলেন মেঘনা উপজেলার মানিকাচর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন। একই মামলায় আরও তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) কুমিল্লার ৩ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শারমিন রিমা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

অন্য আসামিরা হলেন- জসিম উদ্দিন, সোহাগ ও মনির হোসেন। ১১ নভেম্বর ইউপি নির্বাচনের দিন মানিকাচর ইউনিয়নের আলিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের সঙ্গে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। এতে জজ মিয়া নামে এক সৌদি প্রবাসী গুরুতর আহত হন।

এ ঘটনায় তার ভাই আবু সায়েদ বাদী হয়ে কুমিল্লার আমলি আদালতে মানিকাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ ৯ জনের নামে হত্যাচেষ্টার মামলা করেন। এ মামলায় ৬ ডিসেম্বর আসামিরা জামিন চাইলে উচ্চ আদালত তাদের দুই সপ্তাহের আগাম জামিন দেন ও নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন এবং আলমগীর হোসেন নামে একজনের জামিন মঞ্জুর করেন। রোববার নিম্ন আদালতে ৫ আসামি আত্মসমর্পণ করলে মানিকাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ চারজনের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD