1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

নেকবর হোসেন:
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩৮৪ বার পড়েছে

কুমিল্লায় র‌্যাবের-১১ এর অভিযানে মোগলটুলী এলাকার মোঃ একেনুর রহমান নান্নুর ছেলে মোঃ রানা (৩৮) ও একই গ্রামের মৃত ইফতেখার এর ছেলে মোঃ ছালিম (৬০) মোগলটুলীরে নাজির পুকুর পাড়, সার্কিট হাউজ ও টেলিগ্রাফ অফিস সংলগ্ন এবং কুমিল্লা হাইস্কুলের পেছনে প্রতিদিন বিকেল ও সন্ধায় খুচরা ইয়াবা বেচাকেনা করতো। কুমিল্লা র‌্যাব ১১ সিপিসি ২ এর পৃথক দুটি অভিযানে কুমিল্লা মহানগরীর মোগলটুলী থেকে ইয়াবাসহ দুইজন ও লালমাই এলাকা থেকে গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা র‌্যাব অফিস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বুধবার ১১ আগস্ট গভীর রাতে নগরীর মোগলটুলি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৩৩ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি মোগলটুলি এলাকার মোঃ একেনুর রহমান নান্নুর ছেলে মোঃ রানা (৩৮)ও একই গ্রামের মৃত ইফতেখার এর ছেলে মোঃ ছালিম (৬০)।

পৃথক আরও একটি অভিযানে আজ বুধবার ১১ আগষ্ট সকালে জেলার লালমাই থানার ললাই খিলপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় ১১ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার একবালিয়া (উত্তর পাড়া) গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মোঃ আব্দুল জলিল (৩৭), চৌদ্দগ্রাম থানার ফেলনা গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ ইয়াকুব মজুমদার (৪০) ও কোতয়ালি থানাধীন মাঝিগাছা গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে ফুল মিয়া (৫২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্র্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলাপ দায়ের হবে জানিয়েছে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD