1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৬কারবারি আটক
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৬কারবারি আটক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৩৭ বার পড়েছে

কুমিল্লায় মাদক চোরাকারবারি চক্রের ৬ সদস্যকে আটর করা হয়েছে।এ সময় তাদের নিকট থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ নগদ টাকা ও ৬টি পাসপোর্ট জব্দ করা হয়।রবিবার দুপুরে র‌্যাবের কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হচ্ছেন-জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ গ্রামের এমদাদুল হক (৪০),তার ভাই আবু কাউছার (২৬),বড়দৌল গ্রামের আব্দুল মতিন (৬২),ধনুয়াখোলা গ্রামের তৌহিদুল ইসলাম (২৮),জাকারিয়া (২৭) ও আলাউদ্দিন (২৭)।

র‌্যাব জানায়,গ্রেফতারকৃত এমদাদুল হক ও তার ভাই আবু কাউছারসহ তাদের আরও ৪ ভাই এবং এমদাদুল হকের শ্বশুর আটককৃত আবদুল মতিন সংঘবদ্ধ মাদক কারবারি।দেশের বিভিন্নস্থানে মাদক ব্যবসায় তাদের শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে।শনিবার রাতভর জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ ও ধনুয়াখোলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের ৬ জনকে আটক করা হয়।

র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন আরও বলেন,গ্রেফতারকৃতদের নিকট থেকে ২৭ হাজার ৮৩৫ পিস ইয়াবা ট্যাবলেট,বিদেশী মদ,গাঁজা,ফেনসিডিল,৬টি পাসপোর্ট এবং নগদ ১ লাখ ৪৬ হাজার টাকা জব্দ করা হয়েছে।এ বিষয়ে রবিবার দুপুরে কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে এবং তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD