1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় র‌্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্রের ৯ সদস্য গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় র‌্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্রের ৯ সদস্য গ্রেফতার

নেকবর হোসেন:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ১৯৮ বার পড়েছে

কুমিল্লায় পৃথক অভিযানে পাসপোর্ট দালাল চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় বিপুল পরিমাণ পাসপোর্ট ,পাসপোর্ট সংক্রান্ত নথিপত্র ও নগদ টাকা জব্দ করা হয়। রবিবার দুপুরে র‌্যাবের টিম জেলার আদর্শ সদর উপজেলা ও সদর দক্ষিণ উপজেলা এলাকায় পৃথক এ অভিযান পরিচালনা করে। সন্ধ্যায় র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার দালালরা হচ্ছেন, জেলার দাউদকান্দি উপজেলার দাউদকান্দি বাজার গ্রামের মিজানুর রহমান (৪৯), বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামের মো. আলাউদ্দিন (৩৫), আদর্শ সদর উপজেলার গুনানন্দি গ্রামের মো. নাছির (২৬), ছোবিরা গ্রামের জহিরুল হক (৪০), দেবীদ্বার উপজেলার ছোবরা গ্রামের মো. রনি (২৩), শামন্যাছা গ্রামের মোশারফ হোসেন শফিক (১৯), কুমিল্লা নগরীর ছোটরা এলাকার জামাল মিয়া (৫৫), সদর দক্ষিণ উপজেলার দয়াপুর গ্রামের মো. আলাউদ্দিন (১৯) ও রাজাপুর গ্রামের জাহিদুল ইসলাম (১৯)।

র‌্যাব জানায়, পাসপোর্ট দালাল চক্র সংক্রান্তে গোপন তথ্যের ভিত্তিতে রবিবার দুপুরে জেলার আদর্শ সদর উপজেলা ও সদর দক্ষিণ উপজেলা এলাকার পৃথক স্থানে অভিযান পরিচালনা করে দালাল চক্রের ওই ৯ সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৪টি পাসপোর্ট, নগদ ১ লাখ ৫৭ হাজার ৫০০ টাকা, ৭২৮টি পাসপোর্টের ব্যক্তিগত ডেলিভারী স্লীপ ও মোবাইল ফোনসহ বিভিন্ন নথিপত্র জব্দ করা হয়। র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য এবং তারা দীর্ঘদিন যাবৎ পাসপোর্ট তৈরি করে দেওয়ার নাম করে ভূক্তভোগী লোকজনের নিকট থেকে সরকার নির্ধারিত টাকার অধিক পরিমাণ টাকা হাতিয়ে নিয়ে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD