1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ফেনসিডিল,বিদেশী মদ ও ইয়াবাসহ ১কারবারী আটক
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ফেনসিডিল,বিদেশী মদ ও ইয়াবাসহ ১কারবারী আটক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২৫২ বার পড়েছে
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ফেনসিডিল,বিদেশী মদ ও ইয়াবাসহ ১কারবারী আটক
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ফেনসিডিল,বিদেশী মদ ও ইয়াবাসহ ১কারবারী আটক

কুমিল্লার কোতয়ালী মডেল থানাধীন বিবির বাজার এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল,বিদেশী মদ ও ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক কারবারী আটক করেছে র‌্যাব।র‌্যাব-১১,সিপিসি-২ এর একটি দল শনিবার রাতে কুমিল্লার কোতয়ালী মডেল থানার বিবির বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল,১২ বোতল বিদেশী মদ ও ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক কারবারীকে আটক করে ।আটককৃত মাদক কারবারী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার গোলাবাড়ী (ভূইয়া বাড়ী) গ্রামের মৃত সিদ্দিকুর রহমান এর ছেলে মোঃ আক্তার হোসেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে ফেন্সিডিল,বিদেশী মদ ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।আটককৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD