1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অপরাধ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় যুগান্তর সাংবাদিক সুমনকে হত্যা চেষ্টার মামলায় হায়দার বাহিনীর প্রধানসহ গ্রেফতার ৩

সৈয়দ খালেদ হোসেন:
  • প্রকাশিত: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১০৮৯ বার পড়েছে

কুমিল্লায় দৈনিক যুগান্তর পত্রিকার (বুড়িচং উপজেলা প্রতিনিধি) ইকবাল হোসেন সুমনকে হত্যা চেষ্টার মামলায় হায়দার বাহিনীর প্রধানসহ ৩ তিন সন্ত্রাসীকে কক্সবাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে কক্সবাজার থেকে তথ্য-প্রযুক্তির সহযোগীতায় কুমিল্লা জেলা পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে আসে। উল্লেখ্য গত- মঙ্গলবার রাতে বুড়িচং এলাকার চাঁনসার গ্রাম থেকে কুমিল্লা বাসায় ফেরার পথে ময়নামতি তুতবাগানের সামনে মোটরসাইকেল থেকে নামিয়ে সন্ত্রাসী আদনান হায়দার এর নেতৃত্বে আরো ৯ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ কাঠের লাঠি দিয়ে দৈনিক যুগান্তর এর বুড়িচং প্রতিনিধি সাংবাদিক ইকবাল হোসেন সুমনকে দু পাঁ থেঁতলে দেয়। পরে তাকে স্থানীয় তুতবাগান পাহাড়ের উপর তুলে নিয়ে সেখানে তার মাথায় পিস্তল ঠেকিয়ে হায়দার বাহিনী প্রধান সন্ত্রাসী আদনান হায়দার বলেন, পুলিশ অথবা র‌্যাব কে জানালে গুলি করে হত্যা করে ফেলবো।

ইকবাল হোসেন সুমনকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় হায়দার বাহিনী। কিছুক্ষণ পর পথচারী তাকে উদ্ধার করে ক্যান্টম্যান্ট নিয়ে আসে। পরে সাংবাদিক সুমন মোবাইলে বিষয়টি কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ কে জানান। তারপর কোতোয়ালি মডেল থানা ওসি ও এসআই নুরে আলম তাকে কুমিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসা করতে নিয়ে যান। এই ঘটনায় গত বৃহস্পতিবার বুড়িচং থানায় আহত সাংবাদিক ইকবাল সুমন বাদী হয়ে হায়দার বাহিনী প্রধান সহ ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা করার পরে আসামিরা এলাকায় থেকে পালিয়ে যায়। পরে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ-এর নির্দেশে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান জেনে গ্রেফতারের অভিযান চালায়। এই অভিযানে হায়দার বাহিনী প্রধানসহ ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতার বিষয়টি দৈনিক কালজয়ী কে নিশ্চিত করেছেন কুমিল্লা পুলিশের সদর সার্কেল, গ্রেফতার কৃতরা হলেন, হায়দার বাহিনী প্রধান আসামি আদনান হায়দার, জজু,মহিউদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD