1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় মা’য়ের বিরুদ্ধে পুত্রের সংবাদ সম্মেলন
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

কুমিল্লায় মা’য়ের বিরুদ্ধে পুত্রের সংবাদ সম্মেলন

আল আমিন কিবরিয়া:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ২৮৯ বার পড়েছে

কুমিল্লা দেবীদ্বারে সৎ মা’য়ের বিরুদ্ধে পিতাকে প্ররোচিত করে সম্পত্তি আত্মসাৎ ও সতিনের সংসারের সন্তানদের জীবননাশের হুমকীর প্রতিবাদে পুত্রের সংবাদ সম্মেলন। কুমিল্লার দেবীদ্বার উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামের খন্দকার এমএ সালাম চেয়ারম্যানের ছোট ভাই গোলাম মোস্তফার পুত্র মোঃ আল- মামুন বাবু(৩০) সোমবার দুপুরে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে মোঃ আল মামুন’র মা’, স্ত্রী, ভাই ও এলাকার গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আল মামুন তার লিখিত ও মৌখিক বক্তব্যে অভিযোগ করে বলেন, আমার মায়ের সাথে বাবার বিয়ে হয় ১৯৮৯ইং সনে, বাবা মালদ্বীপ প্রবাসী ছিলেন। আমার সৎ মা’ শাহনাজ পারভীন (শাহনাজ মোস্তফা) আমার বাবাকে প্রলুব্ধ করে ১৯৯৫ সালে গোপনে বিয়ে করেন। পরবর্তীতে আমাদের বাড়িতে এসে বাবাকে ফুসলিয়ে ঢাকা ও কুমিল্লার বাড়িসহ আমাদের সকল সম্পত্তি তার করায়েত্বে ও লিখিতভাবে দলিলের মাধ্যমে নিয়ে যায়। আমিও তখন মালদ্বীপে বাবার সাথে ২টি হোটেল পরিচালনা করতাম।

পরবর্তীতে আমার মা’ নাছিমা আক্তারের উপর চলে শারিরীক ও মানষিক নির্যাতন। এক পর্যায়ে সৎ মায়ের নির্যাতনে আমার মায়ের বা’ চোখ নষ্ট হয়ে যায়। মা’ আমাকে ও আমার ছোট ভাই আল আমিনকে নিয়ে একই উপজেলার ইউছুফপুর ইউনিয়নের শিবপুর গ্রামে নানার বাড়িতে চলে যান। তখন আমার বয়স ১২ বছর আর ছোট ভাই আল- আমিনের বয়স (১০) বছর। আমি যখন বুঝতে আমার সৎ মা’ সকল সম্পত্তি আত্মসাৎ এবং পিতার অধিকার থেকে আমাদের বঞ্চিত করছেন। তখন আমি আমাদের পাওনা বুঝে নিতে পারিবারিক দেন- দরবার শুরু করি। এরই মধ্যে আমার সৎ মা’য়ের প্ররোচনায় বাবা ২০১২ইং সনে আমার মা’ নাছিমা আক্তারকে কোর্টের মাধ্যমে তালাকনামা প্রেরন করেন। আমার সৎ মা’য়ের সংসারে বর্তমানে আরো ৩ সৎ ভাই সৌরভ, সজিব, শান্ত রয়েছে। আমি নানার বাড়িতে থেকেই এস,এস,সি পাশ করি। বর্তমানে একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত আছি।

আমার বাবার হিস্যা চাইতে গেলে আমার সৎ মা’ আমাদের জীবন নাশের হুমকী দেন এবং গ্রামের বাড়ির আবাদী জমি বিক্রি করে আসন্ন ইউপি নির্বাচনে আমার সৎ মা’ শাহনাজ পারভীন নৌকা প্রতীক নিয়ে চেয়াম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন। আমার সৎ মা’ কখনো আ’লীগ না করলেও জেঠা ফতেহাবাদ ইউনিয়নে চতুর্থবারের মতো নির্বাচিত বর্তমান ইউপি চেয়ারম্যান খন্দকার এম,এ, সালাম’র বিরুদ্ধে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন।

আমার বাবার নামে যে সম্পদ রয়েছে তার অংশিদারিত্ব আমাদেরও আছে। তাই নিরুপায় হয়ে সংবাদ সম্মেলনে জাতির বিবেক ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্র মন্ত্রী, পুলিশ প্রধান ও দেবীদ্বার বাসীর নিকট সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে পিতার প্রাপ্য অধিকার ও জীবনের নিরাপত্তা দাবী করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD