1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় প্রযুক্তির নতুন সম্ভাবনায় Hi Tech IT BD
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় প্রযুক্তির নতুন সম্ভাবনায় Hi Tech IT BD

মোঃ নজরুল ইসলাম
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৯১০ বার পড়েছে

বিভাগীয় শহর কুমিল্লায় প্রযুক্তির নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করলেন  Hi Tech IT BD. আপনার প্রতিষ্ঠানের প্রচার ও প্রসারের জন্য রয়েছে ডিজিটাল মার্কেটিং, SEO অপটিমাইজেশন,  ফেসবুক মার্কেটিং, এস এম এস মার্কেটিং, ফেসবুক পেইজ অপটিমাইজেশন, ফেসবুক পেইজ বুস্টিং,  ইউটিউব চ্যানেল অপটিমাইজেশন, ওয়েবসাইট ডিজাইন, কাস্টমাইজ নিউজ পোর্টাল  ১০০ ভাগ নিরাপদ ডাটা সেন্টার হতে হোস্টিং, ভিপিএস সার্ভার ।

 

আমাদের সফটওয়্যার সমূহঃ

  • ই আর পি ম্যানেজমেন্ট
  • পয়েন্ট অফ সেল
  • হসপিটাল ম্যানেজমেন্ট
  • কুরিয়ার ম্যানেজমেন্ট
  • রেস্টুরেন্ট ম্যানেজমেন্ট
  • সমিতির সফটওয়্যার
  • স্কুল কলেজ ম্যানেজমেন্ট
  • এইচ আর ম্যানেজমেন্ট
  • একাউন্টিং সফটওয়্যার
  • ইনভেন্টরি ম্যানেজমেন্ট
  • কমার্শিয়াল সফটওয়্যার
  • কাস্টম সফটওয়্যার
  • মোবাইল এপস

ই আর পি ম্যানেজমেন্ট / একাউন্টিং সফটওয়্যার
ব্যবসার হিসাব সহজ স্বচ্ছ ও ঝামেলা বিহীন রাখতে ব্যবহার করুনঃ একাউন্টিং এন্ড ইনভেন্টরি সফটওয়্যার, অনলাইন/অফলাইন মোবাইল এপস, ক্রয় হিসাব, বিক্রয় হিসাব, স্টক রিপোর্ট, বিল/ইনভয়েস, চালান, বকেয়া রিপোর্ট, ব্যাংক হিসাব, সাপ্লায়ার প্রদান/বকেয়া স্টাফ ম্যানেজমেন্ট , ১০০ ভাগ নিরাপদ ও নির্ভুল হিসাব-নিকাশ

স্কুল কলেজ ম্যানেজমেন্ট
অনলাইন এডমিশন, ছাত্র-ছাত্রী ও অভিবাবক প্যানেল, শিক্ষক প্যানেল, ফি ম্যানেজমেন্ট ও অনলাইন পেমেন্ট, উপস্থিতি, পরীক্ষা ও ফলাফল ব্যাবস্থাপনা, ছাত্র-ছাত্রীর যাবতীয় তথ্যাদি, হিসাব ব্যস্থাপনা, এ সকল ধরনের সেবা আমাদের স্কুল/কলেজ ম্যানেজমেন্ট সফটওয়্যার পাবেন।

হসপিটাল ম্যানেজমেন্ট
*ইনডোর পেসেন্ট ম্যানেজমেন্ট (IPD) *ল্যাব ( ডায়াগোনষ্টিক) ম্যানেজমেন্ট *ম্যানেজমেন্ট ইনফমেশন রিপোর্ট (MIS) *অনলাইন ডাটাবেস বেকআপ ম্যানেজমেন্ট *এস এম এস এলার্ট এন্ড এস এম এস ইন্টিগ্রেশন * আউটডোর পেশেন্ট ম্যানেজমেন্ট(OPD) *সিকিউরিটি এন্ড এডমিনিস্ট্রেশন সেটাপ *একাউন্টস ম্যানেজমেন্ট ( RECEIPT & PAYMENT) *আল্ট্রাসনোগ্রাফী এন্ড এক্স-রে ম্যানেজমেন্ট *মার্কেটিং এন্ড পিসি কমিশন ম্যানেজমেন্ট

আমাদের সেবা সমূহঃ

আজকাল যখনই নিরাপত্তার বিষয়টা চলে আসে সেটা হোক অফিস কিংবা বাসাবাড়ী তখনই সিসিটিভি ক্যামেরার বিষয়টা চলে আসে। বর্তমানে বহুল, পরিমাণে ব্যবহ্নত সিকিউরিটি গ্যাজেট হলো সিসিটিভি। নিরাপত্তা বাহিনী থেকে শুরু করে অফিস, আদালত, এমনকি বাসবাড়ীতেও সিসিটিভি ক্যামেরা ব্যভার করা হয়ে থাকে। তাই আমরা দিচ্ছি বিশ্বসেরা ব্র্যান্ডের সিসি ক্যামেরা সিকিউরিটি সার্ভিস যা আপনাকে রাখবে সম্পূর্ণ দুশ্চিন্তামুক্ত।

অফিস, হসপিটাল, ব্যবসা প্রতিষ্ঠান ইত্যাদিতে কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার সহ সকল ডিভাইসগুলো নেটওয়ার্কের আওতায় এনে আপনার কাজকে সহজ করে সময় বাচানোর নিশ্চয়তা দিবে।

অফিস বা ব্যবসা, শিক্ষা প্রতিষ্ঠানে এ্যাকসেস নিয়ন্ত্রণের জন্য কার্ড চোখের আইরিশ, ফিঙ্গারপ্রিন্ট, ফেস ডিটেকশন ইত্যাদি প্রযুক্তি দরজায় ব্যবহার করা হয়। একই ধরনের ডোর লক প্রযুক্তি ব্যবহার করা যাবে বাড়ির নিরাপত্তার ক্ষেত্রেও। ফিঙ্গারপ্রিন্টভিত্তিক দরজার নিরাপত্তার জন্য এমন একটি ব্যবস্থা।

মটর সাইকেল, গাড়ী যাবতীয় যানবাহন চুরি ঠেকাতে ও আপনার যানবাহন বর্তমান অবস্থান দেখাশোনা করার জন্য আধুনিক পদ্ধতির এই ডিভাইস মোবাইল এবং কম্পিউটারের মাধ্যমে ব্যাবহার যোগ্য।

দোকান বাসা বাড়িতে সার্বক্ষনিক নিরাপত্তা প্রযুক্তি ব্যবহার করে আমরা থাকতে পারি দুঃশ্চিন্তামুক্ত।

স্কুল -কলেজ, অফিস, হোটেল রেস্টুরেন্ট ইত্যাদিতে কম্পিউটার ল্যাপটপ টেলিভিশনের তথ্যকে অডিও, গ্রাফিক্স, ছবি, ভিডিও ও এ্যানিমেশনকে বড় আকারে উপস্থাপন করে।

 

যোগাযোগঃ

৩৩০ দেওয়ান মঞ্জিল, ঝাউতলা, কুমিল্লা ৩৫০০
ওয়েবসাইটঃ https://hi-techitbd.com
ফেসবুকঃ https://www.facebook.com/htitbd
মোবাইলঃ 01531 110 031
01610 217 554

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD