1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় পুলিশের পোশাক পরিহিত অবস্থায় গাঁজা পাচারের সময় গ্রেপ্তার-১
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় পুলিশের পোশাক পরিহিত অবস্থায় গাঁজা পাচারের সময় গ্রেপ্তার-১

নেকবর হোসেন:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩৫৫ বার পড়েছে

কুমিল্লায় পুলিশের পোশাকে গাঁজা পাচারের সময় এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে গোয়েন্দা পুলিশ। আদালতের মাধ্যমে সোমবার সাড়ে ১০টার দিকে কারাগারে পাঠানো হয়। এর আগে রোববার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি ফাইজুর রহমান সজীবের বাড়ি ঝালকাঠির রাজাপুর গ্রামে।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা পরিমল দাশ জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে মোটরসাইকেলে করে ঢাকা যাওয়ার সময় সজীব নামের একজনকে আটক করা হয়। তার গায়ে পুলিশের লোগোযুক্ত রিফ্লেক্টিং জ্যাকেট ও পুলিশের ব্যবহৃত মাস্ক ছিল।

তিনি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দেন। তবে তার আইডি কার্ড ও কোথায় কর্মরত আছে এমন প্রশ্নে কোনো উত্তর দিতে পারেনি। পরে তার মোটরসাইকেল তল্লাশি করে ৫ কেজি গাঁজা পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম জানান, কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা শেষে সজীবকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD