1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় পুত্রবধূর পরকীয়ার জেরে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লায় পুত্রবধূর পরকীয়ার জেরে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা

নেকবর হোসেন :
  • প্রকাশিত: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৩ বার পড়েছে
কুমিল্লায় পুত্রবধূর পরকীয়ার জেরে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা
কুমিল্লায় পুত্রবধূর পরকীয়ার জেরে বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধে হত্যা

কুমিল্লায় শ্বাসরোধে দম্পতিকে হত্যা করেছে দুর্বৃত্তরা।রোববার (৫ সেপ্টেম্বর) দিনগত রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার সুবর্ণপুর মীরবাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।এ ঘটনায় নিহতদের পুত্রবধূ শিউলী বেগমকে (২৫) জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।জানাযায় পুত্রবধূ শিউলী পরকীয়ায় আসক্ত ছিলেন।পরকীয়ার জেরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে এলাকাবাসীর ধারনা।

নিহতরা হলেন-উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর মীর বাড়ির পল্লী চিকিৎসক সৈয়দ বিলাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৫)।কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর রাত আড়াইটায় এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়,রোববার রাতে ১২ টা এক দল দুর্বৃত্ত ডা. সৈয়দ বিলাল হোসেনের ঘরে প্রবেশ করে।এ সময় দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী দুজনের হাত পা বেঁধে এক পর্যায়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান।তাৎক্ষণিকভাবে তাদের শনাক্ত করতে পারেননি পরিবারের সদস্যরা।

এ বিষয়ে পাঁচথুবী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন,খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।ধারণা করা হচ্ছে,শ্বাসরোধে তাদের হত্যা করা হয়েছে।কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন,খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।এ ঘটনায় নিহতদের পুত্রবধূ শিউলীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD