1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় পরিবহনে ভূয়া রশিদে চাঁদা আদায় : আটক ১১
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় পরিবহনে ভূয়া রশিদে চাঁদা আদায় : আটক ১১

নেকবর হোসেন:
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩৬১ বার পড়েছে

কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের ১১ জন সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। এ সময় চাঁদা আদায়ের রশিদ ও নগদ ১৯ হাজার ১৭০ টাকা উদ্ধার করা হয়।সোমবার (১৯ জুলাই) দুপুরে পৃথক তিনটি অভিযানে তাদেরকে আটক করা হয়। এদিন বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, সোমবার দুপুরে জেলার সদর দক্ষিণ থানার জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পরিবহনের চাঁদাবাজ চক্রের ছয়জন সক্রিয় সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলেন, সদর দক্ষিণ থানার শাকতলা গ্রামের রুকন মিয়ার ছেলে স্বপন মিয়া, একই গ্রামের মৃত ওহিদ মিয়ার ছেলে মো.আকাশ, চাঁদপুরের কচুয়া থানার আসাদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে জিহান হোসেন, নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানার নোয়াপাড়া গ্রামের মৃত মেহের আলীর ছেলে আব্দুল আলী, কুমিল্লা জেলার কোতয়ালি থানার গোবিন্দপুর গ্রামের পরদেশ আহম্মেদ ভুঁইয়ার ছেলে তৌফিকুর রহমান মারুফ ওরফে আবির ও সদর দক্ষিণ থানার নিশ্চিন্তপুর বাগমারা গ্রামের মোবারকের ছেলে আলমগীর হোসেন। এ সময়ে তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ৬টি ভুয়া রশিদ বইসহ নগদ ৬ হাজার ৫৯০ টাকা উদ্ধার করা হয়।

এদিকে, একই সময়ে কুমিল্লা কোতয়ালি থানার শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে ওই চক্রের আরও দুইজন সক্রিয় সদস্যকে আটক করতে করা হয়। আটককৃতরা হলেন, শাসনগাছা মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মো.রুবেল ও একই গ্রামের শাহ আলমের ছেলে মোহাম্মদ রনি। তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ২টি রশিদ বইসহ নগদ ৪ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া জেলার বুড়িচং থানার ভরসার বাজার এলাকায় পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে চক্রের তিনজন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। তারা হলেন, বুড়িচং থানার ভবানীপুর গ্রামের মৃত আব্দুল জুলহাস মিয়ার ছেলে অহিদ মিয়া, ইছাপুর গ্রামের মৃত হাজী আসমত আলীর ছেলে আলমগীর হোসেন ও একই গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আমির হোসেন। তাদের কাছ থেকে চাঁদা আদায়ের তিনটি ভুয়া রশিদ বইসহ নগদ ৮ হাজার ২৬০ টাকা উদ্ধার করা হয়েছে।

মেজর তালুকদার নাজমুছ সাকিব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবত পরিবহন চালকদের ভয়ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে নিয়মিত চাঁদা আদায় করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD