1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় নতুন করে ৯২হাজার ৮শ ডোজ টিকা গ্রহণ করলো স্বাস্থ্য বিভাগ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় নতুন করে ৯২হাজার ৮শ ডোজ টিকা গ্রহণ করলো স্বাস্থ্য বিভাগ

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৩৮ বার পড়েছে

কুমিল্লায় নতুন করে আরও ৯২হাজার ৮ শত ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।ঢাকা থেকে এসব ভ্যাকসিন শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ি যোগে বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল সুষ্ঠু সুন্দর ভাবে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে সরবরাহ করে।
মঙ্গলবার রাতে কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই সেন্টারে এসব ভ্যাকসিন গ্রহণ করা হয়।কোল্ডচেইন মেন্টেইন করে মডার্নার ১৪হাজার ৪ শত ডোজ ও সিনোফার্মার ৭৮হাজার ৪ শত ডোজ ভ্যাকসিন সরবারহ করা হয়।

ইপিআই সেন্টারে ভ্যাক্সিনের এই চালানটি গ্রহণ করেন সিভিল সার্জন কার্য্যালয়ের মেডিকেল অফিসার ডা. সৌমেন রায়, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন,জেলা প্রশাসনের সহকারি কমিশনার মোঃ জিয়াউর রহমান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি ডা.মুকিত আহাম্মেদ চৌধুরী, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস কোম্পানী লিমিটেডের এ্যাসিস্টেন্ট সেলস ম্যানেজার নূরই আলম, সিনিয়র রিজিওনাল সেলস এক্সিকিউটিভ মোঃ আব্দুল আউয়াল, এরিয়া সেলস এক্সিকিউটিভ মোঃ শাহ আলম, মোঃ নাসিম ইকবাল এরিয়া সেলস এক্সিকিউটিভসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সৌমেন রায়, বলেন মডার্নার ভ্যাকসিনটি সিটি করপোরেশন এলাকায় দেয়া হবে। উপজেলা থেকে যেসব প্রবাসী রেজিষ্ট্রেশন করছেন তাদেরকেও সিভিল সার্জন কার্যালয়ে এলে মডার্নার ভ্যাক্সিন দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD