1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় ট্রেন ও পিকআপ সংঘর্ষ: দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ থেকে সবজি নেওয়ার হিড়িক
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় ট্রেন ও পিকআপ সংঘর্ষ: দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ থেকে সবজি নেওয়ার হিড়িক

আক্কাস আল মাহমুদ হৃদয়:
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩৪৭ বার পড়েছে
কুমিল্লায় ট্রেন ও পিকআপ সংঘর্ষ: দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ থেকে সবজি নেওয়ার হিড়িক

কুমিল্লায় ট্রেন-পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ থেকে সবজি নিতে ভিড় করেছে উৎসুক জনতা। রোববার (২৯ আগস্ট) সকালে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলক্রসিংয়ে এমন চিত্র দেখা যায়।

জানা যায়, দুর্ঘটনায় কবলিত পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো ড ১২-১৮৭১) প্রায় তিন টন সবজি ছিল। যার আনুমানিক মূল্য প্রায় দেড় লাখ টাকা। এসব সবজি স্থানীয় নিমবাজার বাজারে যাওয়ার কথা ছিল। তার আগেই ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় ভ্যানটি।

স্থানীয় সাজু আক্তার বলেন, করলা-চিচিঙা সবাই নিচ্ছে, তাই আমিও নিচ্ছি। সবজিগুলো গাড়ি চাকার নিচে পড়ে নষ্ট হয়ে যাচ্ছে। আব্দুল মান্নান নামে আরেকজন বলেন, পাশের বাড়ির বড় ভাই খবর দেওয়ায় এসেছি। কিছু সবজি বিক্রি করব, কিছু খাওয়ার জন্য বাসায় নিয়ে যাচ্ছি।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার জসিম বলেন, ট্রাকের চালক ও সবজি মালিকের সন্ধান পাওয়া যায়নি। তাদের আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

সদর দক্ষিণ থানা পুলিশের উপ-পরিদর্শক খালেদ মোশাররফ জানান, দুর্ঘটনার পর উৎসুক জনতা ট্রাকে থাকা সবজি নেওয়ার জন্য কাড়াকাড়ি শুরু করে। এ সময় উদ্ধার তৎপরতা ব্যাহত হয়। তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করি।

এর আগে শনিবার (২৮ আগস্ট) রাত ২টার দিকে জেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলক্রসিংয়ে ট্রেন ও পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এদিকে ঘটনা তদন্তে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে পরিবহন কর্মকর্তা স্নেহাশীষ দাসকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক ইসমাইল হোসেন সিরাজী এই তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান দুঘর্টনায় কেউ হতাহত হননি।

তিনি বলেন বিশ্বরোড রেলগেইটে উঠে সবজিবাহী পিকআপ ট্রাকটি রাস্তা পার হতে গেলে চট্টগ্রাম অভিমুখী ট্রেনটি এটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে পড়ে রেললাইনের পাশে। ধাক্কায় ট্রেনের মাঝামাঝি থাকা একটি বগি লাইনচ্যুত হয়ে যায়।

কুমিল্লা রেলওয়ে পথ বিভাগের উর্ধ্বতন সহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার জানান, লাকসাম জংশন লোকোসেড থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে ট্রেনটির মাঝের ৩টি বগি রেখে সামনের ৭টি বগি লাকসাম জংশনে এবং পেছনের ৭টি বগি কুমিল্লা রেলওয়ে স্টেশনে নেয়া হয়েছে।

রেলসূত্র জানায়, দুর্ঘটনার পর ঢাকা, সিলেট ও ময়মনসিংহ হতে চট্টগ্রাম অভিমুখী বেশ কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে ছিলো। এখন স্বাভাবিক ভাবে ট্রেন চলাচল শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD