1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় ট্রাককে ধাক্কা দিয়ে লাইনচ্যুত যাত্রীবাহী ট্রেন দৈনিক কালজয়ী
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লায় ট্রাককে ধাক্কা দিয়ে লাইনচ্যুত যাত্রীবাহী ট্রেন

নেকবর হোসেন :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৫৯ বার পড়েছে
Cumlla train Accident News

কুমিল্লায় রেলপথে উঠে যাওয়া ট্রাককে ধাক্কা দিয়ে লাইনচ্যুত হয়ে গেছে যাত্রীবাহী ট্রেনের একটি বগি। এতে ঢাকা-চট্টগ্রাম রেলপথে বন্ধ হয়ে পড়েছে ট্রেন চলাচল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড রেল ওভার পাসের নিচের রেলগেইটে শনিবার রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক ইসমাইল হোসেন সিরাজী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুঘর্টনায় কেউ হতাহত হননি। তিনি বলেন, বিশ্বরোড রেলগেইটে উঠে পিকআপ ট্রাকটি রাস্তা পার হতে গেলে চট্টগ্রাম অভিমুখী ট্রেনটি এটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে পড়ে রেললাইনের পাশে। ধাক্কায় ট্রেনের মাঝামাঝি থাকা একটি বগি লাইনচ্যুত হয়ে যায়।

কুমিল্লা রেলওয়ে পথ বিভাগের উর্ধ্বতন সহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার জানান, বগিটি উদ্ধারে লাকসাম জংশন লোকোসেড থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে।তিনি জানান, ট্রেনটির মাঝের ৩টি বগি রেখে সামনের ৭টি বগি লাকসাম জংশনে এবং পেছনের ৭টি বগি কুমিল্লা রেলওয়ে স্টেশনে নেয়া হয়েছে। রেলসূত্র জানায়, দুর্ঘটনার পর ঢাকা, সিলেট ও ময়মনসিংহ হতে চট্টগ্রাম অভিমুখী বেশ কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD