1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় জানুয়ারি মাসের তুলনায় ফেব্রুয়ারি মাসের অপ*রাধ চিত্রে উন্নতি
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় জানুয়ারি মাসের তুলনায় ফেব্রুয়ারি মাসের অপ*রাধ চিত্রে উন্নতি

নেকবর হোসেন
  • প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১২৮ বার পড়েছে

কুমিল্লায় জানুয়ারি মাসের তুলনায় ফেব্রুয়ারি মাসের অপরাধ চিত্রে উন্নতি হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে নেমে এসেছে অপরাধের মাত্রা ও সংখ্যা। রবিবার সকালে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় উপস্থাপিত তথ্য ও পরিসংখ্যানে এই চিত্র উঠে এসেছে। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় জানানো হয়, গুরুতর অপরাধ বিবরনীতে দেখানো হয়েছে ফেব্রুয়ারি মাসে কুমিল্লা জেলায় খুন হয়েছে ৪টি, জানুয়ারি মাসে যার সংক্যা ছিলো ১০। নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে ১৩টি। জানুয়ারির তুলনায় ফেব্রুয়ারিতে কমেছে ধর্ষণের সংখ্যা, ফেব্রুয়ারি মাসে ধর্ষণের ঘটনা ঘটে ৬টি। ডাকাতি ও দস্যুতার ঘটনা ঘটেছে একটি করে।

জানুয়ারির তুলনায় ফেব্রুয়ারিতে কমে এসেছে মামলার সংখ্যাও। সব সময়ের মত সবচেয়ে বেশি মামলা দায়ের করা হয়েছে মাদক আইনে ২৭৯টি। মোট মামলার সংখ্যা ৫০৬টি ।সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোশারেফ হোসেনের সঞ্চালনায় সভায় অংশ নেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক,

বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হোসেন, চান্দিনা পৌরসভার মেয়র শওকত হোসেন, হোমনা পৌরসভার মেয়র এডভোকেট নজরুল ইসলাম, মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লা মিয়া রতন শিকদারসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD