1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় চোরাকারবারির দুই পায়ের জুতা থেকে ২০০ ভরি স্বর্ণ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় চোরাকারবারির দুই পায়ের জুতা থেকে ২০০ ভরি স্বর্ণ উদ্ধার

আকিবুল ইসলাম হারেছ:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২০৯ বার পড়েছে

কুমিল্লার চান্দিনায় ২০টি স্বর্ণের বারসহ মাহমুদুল হক (৪২) নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার রারিরচর এলাকা থেকে তাকে আটক করা হয়।

তার কাছ থেকে উদ্ধার হওয়া প্রতিটি বারের ওজন প্রায় ১০ ভরি। সে হিসাবে ২০টি বারে সোয়া দুই কেজি বা ২০০ ভরি স্বর্ণ পাওয়া যায়। যার বর্তমান বাজারমূল্য প্রায় এক কোটি ৩০ লাখ টাকা। আটক মাহমুদুল হাসান চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার ছোটবারকোনা গ্রামের আব্দুস সবুরের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে অবস্থান নেয় পুলিশ। এ সময় তারা চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাসটির গতিরোধ করার সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে যায় ওই চোরাকারবারি। পরে তার দেহ তল্লাশি করে দুই পায়ের জুতার ভেতর থেকে ২০টি স্বর্ণের বার উদ্ধার করে পুলিশ।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, ১০টি করে স্বর্ণের বার স্চকটেপে মুড়িয়ে বিশেষ কৌশলে জুতার ভেতরে করে নিয়ে যাচ্ছিল চোরাকারবারি। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে তাকে আটক করি। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD