1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় গাঁজা ফেন্সিডিল প্রাইভেটকার ও মোটরসাইকেল সহ গ্রেফতার ৩
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় গাঁজা ফেন্সিডিল প্রাইভেটকার ও মোটরসাইকেল সহ গ্রেফতার ৩

নেকবর হোসেন :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩৪৩ বার পড়েছে
কুমিল্লায় গাঁজা ফেন্সিডিল প্রাইভেটকার ও মোটরসাইকেল সহ গ্রেফতার ৩
কুমিল্লায় গাঁজা ফেন্সিডিল প্রাইভেটকার ও মোটরসাইকেল সহ গ্রেফতার ৩

কুমিল্লার সদর দক্ষিন মডেল থানাধীন উত্তর রামপুর ছয়াবাড়ী এলাকা থেকে ১১ কেজি গাঁজা ও ৯৪ বোতল ফেন্সিডিলসহ একজন এবং দক্ষিন আশ্রাফপুর এলাকা থেকে ৬ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব।

এসময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। র‌্যাব-১১ এর একটি দল শনিবার রাতে জেলার সদর দক্ষিন মডেল থানার উত্তর রামপুর ছয়াবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি প্রাইভেটকার থেকে ১১ কেজি ৮০০ গ্রাম গাঁজা এবং ৯৪ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক কারবারীকে আটক করে। আটককৃত মাদক কারবারী হলো মুন্সিগঞ্জ জেলার সদর থানার পাঁচ ঘড়িয়াকান্দি গ্রামের মোঃ টিটু সরকার।

র‌্যাবের অন্য একটি দল সদর দক্ষিন মডেল থানাধীন দক্ষিন আশ্রাফপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে আটক করে। আটকৃতরা হলো জেলার দাউদকান্দি মডেল থানার গৌরীপুর গ্রামের মোঃ নাহিদ, জেলার সদর দক্ষিন মডেল থানার দূর্গাপুর গ্রামের মোঃ আশিকুর রহমান রাব্বি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকার ও মোটরসাইকেলে করে কুমিল্লা সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD